আজ || সোমবার, ০৬ মে ২০২৪
শিরোনাম :
  জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ঘূর্ণিঝড়ের পূর্বাভাস ভিত্তিক অবহিতকরণ সভা       তালায় কাপ পিরিচ প্রতীকের শোডাউন       অভিন্ন চাকুরীবিধি বাস্তবায়নের জন্য সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       তালায় বন্ধ রয়েছে পল্লী বিদ্যুতের কার্যক্রম ॥  সেবা থেকে বঞ্চিত গ্রাহকরা         তালায় ১১৫ জন শিক্ষার্থীর মাঝে অর্থ বিতরণ       বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিতে কর্মবিরতি পালন       কাপ পিরিচ প্রতীকের পক্ষে প্রভাষক প্রণব ঘোষ বাবলুর গণসংযোগ       তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমারের সমর্থনে বিশাল পথসভা অনুষ্ঠিত       তালা উপজেলা পরিষদ নির্বাচন ॥ প্রতীক পেয়েই প্রচার শুরু       তালায় খাদ্য নিরাপত্তায় ঝুঁকি ও ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষণ    
 


খড়িঞ্চী গ্রামের প্রবাসীসহ দুটি পরিবারের মিথ্যা অপপ্রচারে অতিষ্ট হয়ে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

যশোরের মণিরামপুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নের খড়িঞ্চী গ্রামের প্রবাসী পরিবার আব্দুল আলি ও নাজমা খানম নামের দুটি পরিবার একই গ্রামের আলাল, জালাল ও হাফিজুরের নামে বিভিন্ন মিডিয়ার মাধ্যমে মিথ্যা অপপ্রচারে অতিষ্ঠ এলাকাবাসী। এরই প্রতিবাদে বৃহস্পতিবার দুপরে খড়িঞ্চী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সংবাদ সমেম্মলনে লিখিত বক্তব্য পাঠ করেন বিশিষ্ট সমাজ সেবক তবিববর রহমান।

বক্তব্যে তিনি দাবী করেন, আলাল, জালাল ও হাফিজুর খড়িঞ্চী উত্তর পাড়া গ্রামের শান্তিপ্রিয় ও বিশিষ্ট সমাজ সেবকদ্বয়। তারা সব সময় সমাজের শান্তি শৃংখলা বজায়ের স্বার্থে কাজ করে থাকেন। অথচ গ্রামের রুহুল আমিনের জমাজমা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে তাদের নামে ঐ দুটি পরিবার ষড়যন্ত্র করে চাঁদাবাজী, মাদক ব্যবসায়ী, মাদক সেবনকারী, সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে প্রবাসী পরিবারকে জিম্বি করে রাখাসহ বিভিন্ন মিথ্যা অভিযোগ করে প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় সংবাদ প্রকাশ করেছে। মিথ্যা তথ্য ও তথ্য প্রদান কারী ঐ দুটি পরিবারের বিরুদ্ধে ধিক্কার প্রতিবাদ জানাচ্ছি ও সংবাদ সম্মেলনের মাধ্যমে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জোর দাবী করছি।

এ সময় উপস্থিত ছিলেন, খেদাপাড়া ইউনিয়নের কৃষক লীগের সাধারন সম্পাদক গোকুল চন্দ্র মন্ডল, ৪ নং ওয়ার্ডের মেম্বর আব্দুল জব্বার, মহিলা মেম্বর শারমিন সুলতানা লাকি, ৫ নং ওয়ার্ড আ,লীগের সভাপতি হাফিজুর রহমান, ৪ নং ওয়ার্ড আ,লীগের সভাপতি হাবিবুর রহমান গাজী, সহসভাপতি কাউছার আলী গাজী, হাবিবুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক রনজিত মন্ডলসহ ডা: নারায়ন চন্দ্র গোস্বামী, রহমত আলী, আতাউর মোড়ল, কুদ্দুস, সানাউল্লাহ, সাহাজান ফকির, ফারুখ হোসেন প্রমুখ।


Top